Photobazar24
মঙ্গলবার / ২২শে অগাস্ট ২০১৭

আহত ফটোগ্রাফারকে নিয়ে হাসপাতালে গেলেন শাহরুখ খান

আপডেট: 2017-03-17 20:16:13
আহত ফটোগ্রাফারকে নিয়ে হাসপাতালে গেলেন শাহরুখ খান

ফটোবাজার ; বড় তারকা হলেও মানবিক গুণ যে তাঁর মধ্যে থেকে লোপ পায়নি তার প্রমাণ দিলেন বলিউড বাদশাহ শাহরুখ খান। তাঁর গাড়ির ধাক্কায় আহত এক চিত্র সাংবাদিককে নিজেই হাসপাতালে নিয়ে গেলেন বাদশাহ।
ওই সাংবাদিকের চিকিৎ‍সার সব খরচও বহন করেন শাহরুখ। বুধবার রাতে বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের জন্মদিনের পার্টিতেই এই ঘটনা ঘটে।
আলিয়া ভাটের ২৪ বছরের জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন বলিউডের বহু তারকাই। ছিলেন আলিয়ার ‘ডিয়ার জিন্দেগি’ কো-স্টার শাহরুখও। সেলিব্রিটিদের ক্যামেরা-বন্দি করতে পার্টির বাইরে চিত্র সাংবাদিকদের হুড়োহুড়ি ছিল যথেষ্ট। সেই হুড়োহুড়িতেই ঘটে যায় দুর্ঘটনা।
শাহরুখের ছবি তুলতে গিয়ে তাঁর গাড়ির সামনে এসে পড়েন এক ফটো জার্নালিস্ট। ব্রেক কষতে না পেরে ওই সাংবাদিকের পায়ের ওপর দিয়েই চলে যায় গাড়ি। গোলমাল বুঝতে পেরে সঙ্গে সঙ্গেই গাড়ি থেকে নেমে আসেন শাহরুখ। আহত সাংবাদিককে আশ্বস্ত করেন তিনি। ওই ব্যক্তিকে নানাবতী হাসপাতালে নিয়ে যেতে তাঁর বডি গার্ডকে নির্দেশ দেন কিং খান।
তাঁর গাড়িতে আহত সাংবাদিকের চিকিৎ‍সার যাবতীয় খরচও তিনি দিয়ে দেন। হুড়োহুড়ির জেরেই এই ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। ওই চিত্র সাংবাদিক এই পেশায় নতুন এসেছেন। পছন্দের তারকাকে এত কাছ থেকে দেখে তিনি খুবই উত্তেজিত হয়ে পড়েন বলে জানিয়েছেন অনেকে। তবে শাহরুখ দ্রুত ব্যবস্থা নেওয়ায় কোনও বড় সমস্যা হয়নি। খালিজ টাইমস ও দ্য স্টেটসম্যান, সম্পাদনা: রবিউল



সর্বশেষ খবর