Photobazar24
রবিবার / ২৫শে জুন ২০১৭

বিনোদন
‘বাহুবলী দ্য কনক্লুশান’র নতুন পোস্টার প্রকাশ
‘বাহুবলী দ্য কনক্লুশান’র নতুন পোস্টার প্রকাশ

ফটোবাজার ;  আবারো ফিরছে ‘বাহুবলী’। সদ্য মুক্তি পেয়েছে ‘বাহুবলী দ্য কনক্লুশান’ এর নতুন পোস্টার। সেখানে ফিরে এসেছে বাহুবলী ও কাটাপ্পার ইতিহাস।
পরিচালক এস এস রাজামৌলি আলো ফেলেছেন সেই পরিচিত সম্পর্কের ওপর। টুইট করে পোস্টার মুক্তির কথা জানিয়েছেন তিনি। পোস্টারে দেখা যাচ্ছে শিশু বাহুবলীকে কোলে নিয়ে হাসছেন কাটাপ্পা।
তার ঠিক নীচে রয়েছে সেই ক্লাইম্যাক্স মুহূর্ত, যেখানে বড় হওয়ার পর বাহুবলীকে খুন করছেন কাটাপ্পাই। কেন এই খুন? তার উত্তর নাকি পাওয়া যাবে এই ছবিতেই।
মাঝে শোনা গিয়েছিল, বাহুবলীর গল্প নাকি ফাঁস হয়ে গিয়েছে। কিন্তু সে সবই গুজব বলে উড়িয়ে দিয়েছেন পরিচালক। সব কিছু ঠিক থাকলে আগামী ২৮ এপ্রিল মুক্তি পাবে ছবিটি।
২০১৫ সালে মুক্তি পাওয়া ‘বাহুবলী’র থেকেও নতুন সিকুয়্যালটি আরো বেশি বাণিজ্যিকভাবে সফল হবে বলে আশা করা হচ্ছে।

আপনি তখনই সেক্সি যখন সুন্দর একটা পার্সোনালিটি থাকবে : রিয়া সেন
আপনি তখনই সেক্সি যখন সুন্দর একটা পার্সোনালিটি থাকবে : রিয়া সেন

ফটোবাজার ; রিয়া সেনের বলিউডে অভিষেক ১৯ বছর বয়সে। সময়টা ২০০১। ‘স্টাইল’ ছবিতে প্রথম তাকে দেখেন দর্শক। এরপর একে একে ২০০৩-এ ‘ঝঙ্কার বিটস’, ২০০৫-এ ‘আপনা সাপনা মানি মানি’র মতো বেশ কিছু বাণিজ্যিক ছবিতে অভিনয় করেছেন তিনি। তবে তার কাছে যে ধরনের চরিত্র আসে তাতে তিনি আর খুশি নন। সকলেই অনস্ক্রিন ‘সেক্সি’ রিয়াকে দেখতে চান। কিন্তু রিয়া কী চান? সম্প্রতি এক সাক্ষাৎকারে রিয়া শেয়ার করেছেন তার মনের কথা।
রিয়ার কথায়, ইন্ডাস্ট্রি সেক্সি শব্দটা থেকে কী বোঝে সে সম্বন্ধে আমার কোনো ধারণা নেই। সকলেই চায় অনস্ক্রিন আমি মিনিস্কার্ট পরি। আরও একটু বেশি ক্লিভেজ দেখাই। কিন্তু তা হলেই কি সেক্সি দেখানো হয়? মনে তো হয় না। আপনি তখনই সেক্সি যখন আপনার খুব সুন্দর একটা পার্সোনালিটি থাকবে।
তিনি বলেন, ‘আমাকে কেউ সেক্সি বলে ডাকলে আমি কিছু মনে করি না। কিন্তু আমি তো তার থেকেই বেশি কিছু।
রিয়া জানিয়েছেন, বলিউডে ডেবিউ ফিল্ম থেকেই তার কাছে একই ধরনের অফার আসে। ফলে হিন্দিতে খুব বেশি ছবি করা হয়ে ওঠেনি।
তার দাবি, বাঙালি পরিচালকরা অনেক ভাল চরিত্র অফার করেছেন। যেখানে তিনি নিজেকে প্রমাণ করার সুযোগ পেয়েছেন।
রিয়ার কথায়, ‘আমি ভুল সময়ে বলিউডে গিয়েছিলাম। অনেক ছোট ছিলাম। ইন্ডাস্ট্রি সম্বন্ধে কিছুই জানতাম না। কিন্তু এখন অনেক পরিণত হয়েছি। ফলে বুঝতে পারি ঠিক কী আমি চাই।’

আহত ফটোগ্রাফারকে নিয়ে হাসপাতালে গেলেন শাহরুখ খান
আহত ফটোগ্রাফারকে নিয়ে হাসপাতালে গেলেন শাহরুখ খান

ফটোবাজার ; বড় তারকা হলেও মানবিক গুণ যে তাঁর মধ্যে থেকে লোপ পায়নি তার প্রমাণ দিলেন বলিউড বাদশাহ শাহরুখ খান। তাঁর গাড়ির ধাক্কায় আহত এক চিত্র সাংবাদিককে নিজেই হাসপাতালে নিয়ে গেলেন বাদশাহ।
ওই সাংবাদিকের চিকিৎ‍সার সব খরচও বহন করেন শাহরুখ। বুধবার রাতে বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের জন্মদিনের পার্টিতেই এই ঘটনা ঘটে।
আলিয়া ভাটের ২৪ বছরের জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন বলিউডের বহু তারকাই। ছিলেন আলিয়ার ‘ডিয়ার জিন্দেগি’ কো-স্টার শাহরুখও। সেলিব্রিটিদের ক্যামেরা-বন্দি করতে পার্টির বাইরে চিত্র সাংবাদিকদের হুড়োহুড়ি ছিল যথেষ্ট। সেই হুড়োহুড়িতেই ঘটে যায় দুর্ঘটনা।
শাহরুখের ছবি তুলতে গিয়ে তাঁর গাড়ির সামনে এসে পড়েন এক ফটো জার্নালিস্ট। ব্রেক কষতে না পেরে ওই সাংবাদিকের পায়ের ওপর দিয়েই চলে যায় গাড়ি। গোলমাল বুঝতে পেরে সঙ্গে সঙ্গেই গাড়ি থেকে নেমে আসেন শাহরুখ। আহত সাংবাদিককে আশ্বস্ত করেন তিনি। ওই ব্যক্তিকে নানাবতী হাসপাতালে নিয়ে যেতে তাঁর বডি গার্ডকে নির্দেশ দেন কিং খান।
তাঁর গাড়িতে আহত সাংবাদিকের চিকিৎ‍সার যাবতীয় খরচও তিনি দিয়ে দেন। হুড়োহুড়ির জেরেই এই ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। ওই চিত্র সাংবাদিক এই পেশায় নতুন এসেছেন। পছন্দের তারকাকে এত কাছ থেকে দেখে তিনি খুবই উত্তেজিত হয়ে পড়েন বলে জানিয়েছেন অনেকে। তবে শাহরুখ দ্রুত ব্যবস্থা নেওয়ায় কোনও বড় সমস্যা হয়নি। খালিজ টাইমস ও দ্য স্টেটসম্যান, সম্পাদনা: রবিউল



সর্বশেষ খবর